হাজীগঞ্জে চেঙ্গাতলী-ধড্ডা খালপাড় সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন

অভিযোগহীন কাজ দেখতে চাই
……মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে সাড়ে ১০ কোটি ব্যয়ে নির্মিত হবে চেঙ্গাতলী সিজি (দ্বাদশগ্রাম ইউনিয়ন) থেকে ধড্ডা খালপাড় বাজার ভায়া সাহেব বাজার এবং পিরোজপুর বাজার সড়ক। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে টেলিকনফারেন্সে উল্লেখিত সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। এ সময় তিনি স্থানীয়দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
বক্তব্যে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দ্বাদশগ্রাম ইউনিয়ন, কালচোঁ উত্তর ইউনিয়ন ও হাটিলা পশ্চিম ইউনিয়নবাসীর জন্য এ সড়ক প্রধানমন্ত্রীর উপহার। আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে আছেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। তাঁর সাহসী ও বলিষ্ট নেতৃত্বে সারা দেশের মতো হাজীগঞ্জ-শাহরাস্তিতে ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন করেছি।
তিনি আরো বলেন, উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত আছে এবং থাকবে। দুই উপজেলার (হাজীগঞ্জ ও শাহরাস্তি) সব উন্নয়নমূলক কাজ ধারাবাহিকভাবে সম্পন্ন করা হবে। এ সময় তিনি ঠিকাদারসহ সংশ্লিষ্টদের উদ্দেশে বলেন, আমি অভিযোগহীন কাজ দেখতে চাই।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, হাটিলা পশ্চিম ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির আহ্বায়ক হুমায়ন কবির লিটন ও কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া প্রমুখ। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ সফিকুল ইসলাম মীর।
হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন লিটুর সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. মঞ্জুরুল আলম, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জহিরুল ইসলাম মামুন, আহ্বায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি, কালচোঁ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী এম.আই.কে মজুমদার তুষার প্রমুখ।
ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম বাবলু ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাসারের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী মো. গোলাম মোস্তফা মুশু, ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির যুগ্ম আহ্বায়ক শাহাজালাল মজুমদার, মাসুদ মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান সবুজ, যুবলীগের সদস্য আক্তার হোসেন মোল্লা, সাজ্জাদুল ইসলাম বাপ্পি, ছাত্রলীগ নেতা ইয়াছিন বকাউল, আজাদ হোসেন প্রমুখ।
২৯ সেপ্টেম্বর, ২০২০।