হাজীগঞ্জে ডাকাতিয়া নদী থেকে নিখোঁজ সবজি বিক্রেতার লাশ উদ্ধার

মোহাম্মদ হাবীব উল্যাহ
হাজীগঞ্জে ডাকাতিয়া নদী থেকে সেকান্দর বেপারী (৭০) নামের নিখোঁজ এক সবজি বিক্রেতার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ মে) বিকালে পৌরসভাধীন ধেররা-বিলওয়াই এলাকার কোকাকোলা ঘাট থেকে ঐ বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সেকান্দার বেপারী উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের কাঁঠালী দীঘিরপাড় গ্রামের বেপারী বাড়ির মরহুম সুজত আলী বেপারীর ছেলে। তিনি গত বৃহস্পতিবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন।
জানা যায়, এ দিন বিকালে ডাকাতিয়া নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।
মরদেহ উদ্ধার করার সময় মরদেহের গলায় ইট বা পাথর বোঝাই একটি ব্যাগ ঝুলানো ছিলো। ধারণা করা হচ্ছে, নিখোঁজের দিন অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়।
নিহতের ভাতিজা ইমান হোসেন বলেন, জেঠা (সেকান্দর বেপারী) গত বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারের উদ্দেশে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি বাড়ি-বাড়ি গিয়ে কাঁচামাল (শাক-সবজি) বিক্রি করতেন।
কান্নাজড়িত কণ্ঠে তিনি জানান, জেঠার কোনো শত্রু নেই। এমনকি কারো সাথে ঝগড়া-বিবাদও নেই। তার এক মেয়ে, মেয়ের জামাইসহ নাতি-নাতনি রয়েছে। তিনি নিজ বাড়িতে তাদের সাথেই বসবাস করেন।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

৩০ মে, ২০২০।