হাজীগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনতায়নে শারীরিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে হাজীগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ।
সভায় ইউএনও মোমেনা আক্তার বলেন, দেশের অন্যতম উন্নত ও সমৃদ্ধ উপজেলা হিসেবে হাজীগঞ্জের সুনাম ও ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্য ধরে রেখে আমাদের আরো বেশি এগিয়ে যেতে হবে। আর এগিয়ে যেতে হলে সবার সহযোগিতা থাকতে হবে। তাই উপজেলার উন্নয়নে সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীসহ সর্বস্তরের লোকজনের সমন্বিত প্রচেষ্টা প্রয়োজন।
তিনি বলেন, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, মাদক ও জঙ্গিবাদসহ আপনাদের (সাংবাদিক) চোখে উপজেলা প্রশাসনসহ কোথাও কোন অসঙ্গতি দেখা দিলে আমাকে জানাবেন। আমি সেসব সমস্যা সমাধান করার চেষ্টা করবো। আপনাদের সহযোগিতায় হাজীগঞ্জ হবে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদমুক্ত একটি মডেল উপজেলা। এ সময় তিনি সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের প্রশংসা করেন।
প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের পরিচলানায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও সাপ্তাহিক আমার কণ্ঠের সম্পাদক মো. কামাল হোসেন, সাবেক সভাপতি খালেকুজ্জামান শামীম ও সাপ্তাহিক মানবসমাজের প্রধান সম্পাদক গাজী সালাহউদ্দিন, প্রেসক্লাবের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমেদ বিপ্লব ও প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, প্রতিষ্ঠাতা সদস্য ও পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, যুগ্ম-সম্পাদক ইমাম হোসেন হীরা, সাংগঠনিক সম্পাদক মিরাজ মুন্সি, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জয়, অর্থ সম্পাদক পাপ্পু মাহমুদ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সুজন দাস, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক গাজী মহিন উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনজুর আলম পাটোয়ারী।
এছাড়া উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি এস এম চিশতী, মো. মেহেদী হাসান, প্রেসক্লাবের সদস্য ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবীব উল্যাহ্, প্রেসক্লাবের সদস্য রেজাউল ইসলাম নয়ন, হুমায়ুন কবির ও আবু বকর ছিদ্দিক সুমন, সাংবাদিক মজিবুর রহমান রনি, মজিবুর রহমান, জাহাঙ্গীর আলম, মো. মাইনুদ্দিন সোহেলসহ সংবাদকর্মীরা।

২১ এপ্রিল, ২০২১।