হাজীগঞ্জে সিটি ডিজিটাল ল্যাব এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে সিটি ডিজিটাল ল্যাব এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার সকালে পশ্চিম বাজারস্থ মিঠানিয়া ব্রিজ সংলগ্ন এএন টাওয়ারে অবস্থিত এই কনসালটেশন সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
এ দিন সকালে প্রধান অতিথিসহ ফিতা কেটে সিটি ডিজিটাল ল্যাব এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন করেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. অরূপ কুমার রায়। উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি ফজলুল কাদের বাগদাদী।
হাসপাতালের পরিচালক কামরুল আলম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ও উদ্বোধকসহ বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন এবং পরিচালকদের পক্ষে ভাইস চেয়ারম্যান সবুজ ভদ্র।
ব্যবস্থাপনা পরিচালক এনায়েত মজুমদারের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে পরিচালক অমল কান্তি ধর, সত্যজিৎ সোহাগ, জাহাঙ্গীর হোসেন, হাবিবুর রহমান, মুকবুল হোসেন, মাইনুদ্দিন, হাবীব উল্যাহ্, সামছুল আলম, আওলাদ হোসেন, রনজিৎ কর্মকার, পলাশ কর্মকার ও সোহাগ আহমেদসহ অতিথিবৃন্দ।

২৮ নভেম্বর, ২০২১।