হাজীগঞ্জে ৮৩০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে পৃথক অভিযানে ৮৩০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাতে পৌরসভাধীন টোরাগড় গ্রাম থেকে মেহেদী হাসান সজল (২৭) কে ৮০০ পিস ও হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রাম থেকে তাকবির হোসেন (২৭) কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে পুলিশ।
আটক মাদক কারবারী মেহেদী হাসান স্বজল টোরাগড় গ্রামের আবু তাহের মিয়ার ছেলে এবং অপর মাদক কারবারী তাকবির হোসেন পাতানিশ গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার (২৮ জুন) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এবং অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদের নির্দেশনায় সোমবার রাতে থানার উপ-পরিদর্শক সৈয়দ মোশারফ হোসেন ও মো. জয়নাল আবেদীন-২ পৌরসভাধীন টোরাগড় গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পলাতক আসামি মো. মেহেদী হাসান সজলকে তার বসতঘর হতে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।
অপরদিকে একই রাতে থানার উপ-পরিদর্শক মো. মাসুদ মুন্সী হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামে তাকবির হোসেনকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এদিন তাদের আদালতে সোপর্দ করা হলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানিয়ে তিনি বলেন, তথ্যদাতার নাম গোপন রাখা হবে।

২৯ জুন, ২০২১।