ছেংগারচর বাজার শাখায় বিদায়-বরণ

অগ্রণী ব্যাংক গ্রাহকদের আস্থা ও বিশ্বাসের মনিকোঠায়
………উপ-মহাব্যবস্থাপক গীতা মজুমদার

মনিরুল ইসলাম মনির
মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার শাখা অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপকদের বিদায়-বরণ অনুষ্ঠান বুধবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও চাঁদপুর অঞ্চলের প্রধান গীতা মজুমদার।
তিনি বলেন, চাঁদপুরের প্রতি আমাদের দরদ আছে। চাঁদপুর সর্বক্ষেত্রে এগিয়ে যাক আমরাও তা চাই। অগ্রণী ব্যাংক হচ্ছে একটি রাষ্ট্রীয় ব্যাংক, এটি একটি ১৬ কোটি মানুষের ব্যাংক। যে ব্যাংক থেকে মানুষ লোনের মাধ্যমে সেবা নিয়ে অনেক উপকৃত হচ্ছেন।
গীতা মজুমদার বলেন, আমরা যারা ব্যাংকের বিভিন্ন পদে কর্মরত আছি তাদের মনে রাখতে হবে গ্রাহকদের সঠিক সেবা দিয়ে অগ্রণী ব্যাংকের সুনামকে ধরে রাখতে হবে। তিনি আরো বলেন, অগ্রণী ব্যাংক সবসময়ই গ্রাহকমুখী ব্যাংক। গ্রাহকদের আমরা আমাদের পরিবারের অংশ হিসেবেই গণ্য করি।
তিনি অগ্রণী ব্যাংকের সঙ্গে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সঙ্গে গ্রাহকদের এই সম্পর্ক চিরকাল অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
উপ-মহাব্যবস্থাপক গীতা মজুমদার ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে বলেন, ব্যাংকের পুঁজি নগদ টাকা নয় বরং বিশ্বাস। রাস্তা হারানো যাবে না, গন্তব্য ঠিক রেখে এগিয়ে যেতে হবে। লক্ষ্যমাত্রা অর্জনের জন্য একটি নির্দিষ্ট পরিকল্পনা থাকতে হবে। অগ্রণী ব্যাংক সারা দেশে গ্রাহকদের আস্থা ও বিশ^াস তৈরি করতে পেরেছে। আমরা যারা অগ্রণী ব্যাংকে কর্মরত আমাদের সবারই লক্ষ্য গ্রাহকদের ভালোবাসার মনিকোঠায় স্থান অর্জন করা এবং গ্রাহকদের আস্থা ও বিশ^াস অর্জন করা।
ছেংগারচর বাজার অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক ও প্রিন্সিপাল অফিসার মো. রহমত আলীর বিদায় এবং নবাগত ব্যবস্থাপক চাঁদপুর অফিসার সমিতির সিনিয়র সহ-সভাপতি ও প্রিন্সিপাল অফিসার মো. মাহফুজুর রহমান ব্যবস্থাপক হিসেবে যোগদান উপলক্ষে বিদায়-বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ছেংগারচর বাজার অগ্রণী ব্যাংকের গ্রাহক ও কর্মকর্তা-কর্মচারী কর্তৃক এ বিদায়-বরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চাঁদপুর অফিসার সমিতির সভাপতি ও মতলব বাজার শাখার ব্যবস্থাপক মো. জাকির হোসেন খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক ছেংগারচর বাজার শাখার সিনিয়র অফিসার মেজবাহ উদ্দিন আহমেদ।
বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোহাম্মদ শেখ ফরিদ বেপারীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর অফিসার সমিতির সাধারণ সম্পাদক মো. হাসান সিদ্দিকী, আঞ্চলিক পরিষদ অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ শরীফ উল্লাহ দর্জি।
সভায় বক্তব্য রাখেন ছেংগারচর বাজার শাখার বিদায়ী ব্যবস্থাপক ও প্রিন্সিপাল অফিসার মো. রহমত আলী, নবাগত ব্যবস্থাপক চাঁদপুর অফিসার সমিতির সিনিয়র সহ-সভাপতি প্রিন্সিপাল অফিসার মাহফুজুর রহমান, সোনালী ব্যাংক ছেংগারচর বাজার শাখার ব্যবস্থাপক মো. মফিজুল ইসলাম, অগ্রণী ব্যাংক বাবুরহাট শাখার ব্যবস্থাপক মো. কাওছার হোসেন, ছেংগারচর পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিন ফরাজী, অগ্রণী ব্যাংক চাঁদপুর অফিসার সমিতির সাংগঠনিক সম্পাদক সিনিয়র অফিসার মো. শরীফ উল্লাহ, কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম কাদের মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রাহক মোহাম্মদ কাউছারুল আবেদিন লিটন, বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রাহক মোতালেব হোসেন রাঢ়ী প্রমুখ।
এ সময় শরীফ উল্লাহ হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. শরীফ উল্লাহ, সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল হক পাটোয়ারী, অগ্রণী ব্যাংক মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর শাখার ব্যবস্থাপক মাহবুবুর রহমান পাটোয়ারী, বেলতলী শাখার ব্যবস্থাপক ইউসুফ মিয়া, নন্দলালপুর শাখার ব্যবস্থাপক শফিউল ইসলাম, চাঁদপুর পুরাণবাজার শাখার ব্যবস্থাপক গৌতম সাহা, চাঁদপুর স্টেশন রোড শাখার ব্যবস্থাপক খলিলুর রহমান, ছেংগারচর বাজার উপস্বাস্থ্য কেন্দ্রের ডা. মো. ওবায়দুর রহমান সবুজ, মোহনপুর ইউপি সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মো. বাবুল প্রধান, ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির সহ-সভাপতি আলহাজ মো. শাহজাহান ঢালী, উপদেষ্টা কাউসার মেহেদী, সদস্য নাজমুল খান, বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রাহক মোহাম্মদ শেখ সাদী ও অরাজনৈতিক সংগঠন ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর বন্ধুমহলসহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তব্য শেষে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে তাদের বিদায় ও বরণ করা হয়।
২৫ অক্টোবর, ২০২০।