হাইমচরে গণটিকা কার্যক্রমে স্বেচ্ছাসেবক লীগের স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন

 

 

সাহেদ হোসেন দিপু

সারাদেশের মতো হাইমচরেও ৬টি ইউনিয়নে করোনা ভ্যাকসিনের ২য় ডোজের কার্যক্রম শুরু হয়েছে। ইউনিয়নগুলোতে সাধারণ মানুষজনের উপচেপড়া ভীড় থাকায় স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় আলগী উত্তর ইউনিয়ন পরিষদের গণটিকা কার্যক্রমে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম-আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেলের নেতৃত্বে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। এসময় টিকা নিতে আসা লোকজনের মাঝে মাস্ক বিতরণসহ তাদের সহযোগিতা করেন নেতৃবৃন্দ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম-আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেল বলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের নেতৃত্বে আমরা হাইমচরের সব টিকা কেন্দ্রে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কর্মীদের পাশে দাঁড়িয়ে সহযোগী টিম হিসেবে কাজ করছি। সামাজিক দূরত্ব বজায় রেখে এবং সারিবদ্ধভাবে থাকার জন্য মাস্ক পড়ে আসার জন্য বিভিন্ন পরামর্শ দিচ্ছি।

তিনি বলেন, এখানে টিকা প্রদান কর্মীরা অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করছেন। আমরা ওনাদের পাশে থেকে জনগণকে সেবা দিয়ে যাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল আলম পলাশ, মনির পাটোয়ারী, কামাল হোসেন, শরীফ হোসেনসহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

০৮ সেপ্টেম্বর, ২০২১।