হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময়

হাজীগঞ্জ ব্যুরো
আগামি শনিবার হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন-২০১৯ (ভোট গ্রহণ) উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় করেছে নির্বাচন কমিশন। গতকাল বুধবার বিকালে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আচরণ বিধিসহ নির্বাচনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার মো. ইকবালুজ্জামান ফারুক।
নির্বাচনে শতভাগ স্বচ্ছতার নিশ্চয়তা দিয়ে এবং প্রার্থীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করে ইকবালুজ্জামান ফারুক বলেন, আগের মতো এবারো অত্যন্ত আনন্দঘন পরিবেশে প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি থাকবে বলে তিনি জানান।
তিনি আরো বলেন, নির্বাচন পর্যবেক্ষণে স্থানীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি এবং জেলার সব পত্রিকার সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ প্রশাসনিক কর্মকর্তাদের আমন্ত্রণ করা হয়েছে।
এ সময় আরো বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য যুগল কৃষ্ণ হালদার, আবুল কাশেম মুন্সী। বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সভাপতি প্রার্থী খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল আজাদ, সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জয়, কার্যকরী সদস্য প্রার্থী সাইফুল ইসলাম প্রমুখ। সভায় সব প্রার্থীরা উপস্থিত ছিলেন।

১১ জুলাই, ২০১৯।