বঙ্গমাতার জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা ও বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার
বঙ্গমাতা শেখ ফজিলান্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা, দোয়া ও সুবিধাবঞ্চিত মায়েদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন।
তিনি তার বক্তব্যে বলেন, ৭ই মার্চের ভাষণে জাতির পিতা বঙ্গমাতার কথা অনুসরণ করে বক্তব্য রাখেন। বঙ্গবন্ধু সেদিন কারো উপদেশ ফলো না করে লিখিত বক্তব্য না করে বঙ্গমাতার কথা (বাংলার জন্য যা কিছু ভাল, বাঙ্গালীর অধিকার) বিষয়ের বক্তব্য রাখেন। এ মহিয়সী নারীর অনুপ্রেরণা বঙ্গবন্ধুর সব কাজে ছিল।
তিনি আরো বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন তাই আমাদের ঐক্যবদ্ধ থেকে দলের প্রতি আনুগত্য রেখে কাজ করতে হবে। দলে যাকে মনোনয়ন দিবে আমরা সেই প্রার্থির জন্য কাজ করবো।
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু, সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহা, প্রচার সম্পাদক আনোয়ার হাওলাদার, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, সদস্য আবু সায়েম, ইফতেখার আহমেদ হারুন, শুভাশীষ ঘোষ, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহতাব হোসেন, অ্যাড. শামীম, অ্যাড. ইমাম হোসেন।
সবশেষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ঈমাম গাজী।
এর আগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায় দুস্থ নারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

০৯ আগস্ট, ২০২২।