হাজীগঞ্জ থানার শীতবস্ত্র পেয়ে শীতার্ত মানুষের মুখে হাসি

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। এতে শীত নিবারণে ২ শতাধিক শীতার্ত মানুষের মুখে ফুটেছে। পুলিশ সুপার মো. মিলন মাহমুদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বুধবার (১৮ জানুয়ারি) বিকালে শীতার্তদের হাতে ওই শীতবস্ত্র তুলে দেন।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের সভাপতিত্বে এদিন থানা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত শীতার্ত মানুষের সাথে কুশল বিনিময় করেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। এরপর তিনি সবার হাতে একটি করে শীতবস্ত্র তুলে দেন।
কম্বল বিতরণ শেষে পুলিশ সুপার থানা চত্বরে সবজি ও পুকুরে মাছ চাষ পরিদর্শন শেষে উপজেলার আইন-শৃঙ্খলা ও থানার আনুষাঙ্গিক কার্যক্রমের খোঁজ-খবর নেন এবং থানার অফিসারের ও সদস্যদের দিক-নির্দেশনা প্রদান করেন। এসময় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, সেকেন্ড অফিসার (এসআই) মো. মিসবাহুল আলম চৌধুরীসহ অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, অসহায় ও দরিদ্র মানুষের শীত নিবারণের লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে হাজীগঞ্জ থানা পুলিশ শীতবস্ত্র বিতরণ করেছে।

১৯ জানুয়ারি, ২০২৩।