মতলব দক্ষিণে স্বেচ্ছাসেবীদের মাঝে পৌর মেয়রের সুরক্ষা সামগ্রী প্রদান

মাহফুজ মল্লিক
মতলব বাজার ও আশপাশের এলাকায় করোনা সংক্রমণ দিন-দিন বেড়ে যাওয়ায় মানুষকে নিরাপদে রাখতে প্রশাসন ও জনপ্রতিনিধিদের উদ্যোগে নানা কার্যক্রম চলছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ জুন) বিভিন্ন সংগঠনের তরুণ স্বেচ্ছাসেবক সদস্যদের জন্য মতলব পৌর মেয়র মো. আওলাদ হোসেন লিটন সুরক্ষা সামগ্রী প্রদান করেন।
সুরক্ষা সামগ্রী হিসেবে স্বেচ্ছাসেবীদের প্রত্যেকের জন্য পিপিই, চশমা, মাস্ক, ফেস শিল্ড ও ক্যাপ দেয়া হয়।
একাধিক স্বেচ্ছাসেবক তরুণ বলেন, আমাদের কাজের শুরু থেকেই মেয়রকে যেকোনো প্রয়োজনে পাশে পেয়েছি। আশা করি ভবিষ্যতেও যেকোনো ভালো কাজে ওনাকে পাবো। জনগণের কল্যাণে কাজ করলে আমরা তাঁর পাশে থাকব।
উল্লেখ্য, করোনা সংক্রমণরোধে মতলব দক্ষিণ সদর বাজারে প্রবেশের ৬টি গুরুত্বপূর্ণ পয়েন্টে দায়িত্বে রয়েছে একঝাঁক শিক্ষিত তরুণ। তারা বিভিন্ন শিক্ষা, সেবা ও উন্নয়নমূলক সংগঠনের সদস্য। করোনার এ সংকটে নিজেদের দায়িত্ববোধ থেকে স্বেচ্ছায় (তাপমাত্রা নির্ণয়, মাস্ক তদারকি, সামাজিক দূরত্ব নিশ্চিত, গাড়ি নিয়ন্ত্রণ ইত্যাদি) নানাবিধ কাজ করে চলেছে।
মেয়র আওলাদ হোসেন লিটন বলেন, জনগণকে সচেতন করতে স্বেচ্ছাসেবীদের কর্মকাণ্ড সবার প্রশংসা কুঁড়িয়েছে। এভাবে তাদের কাজ কয়েকদিন চলমান থাকলে করোনার সংক্রমণরোধে ইতিবাচক প্রভাব ফেলবে। তাই আজ তাদের সুরক্ষার জন্য এ সুরক্ষা সামগ্রী প্রদান করলাম।

২৩ জুন, ২০২০।