হাজীগঞ্জে পৌর মেয়রকে গণসংবর্ধনা দিলো ৩নং ওয়ার্ড আ.লীগ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়ে দায়িত্বভার গ্রহণ করায় গণসংবর্ধনা দিয়েছে পৌর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শনিবার (২০ মার্চ) বিকালে ধেররা বাজারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই গণসংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধিত অতিথি পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন তার বক্তব্যে বলেন, সম্মানিত পৌরবাসীর ভোটে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক নৌকার প্রার্থী হিসেবে আমি দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হয়েছি। কথা দিলাম, আমি আপনাদের ভোটের যথাযথ মূল্যায়ন করার শতভাগ চেষ্টা করবো এবং আপনাদের সার্বিক সহযোগিতায় পৌরসভার উন্নয়ন কার্যক্রমকে অব্যাহত রাখবো।
৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র রায়হানুর রহমান জনির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, কাউন্সিলরদের পক্ষে পৌর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহিদুল আযহার আলম বেপারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক সত্য ব্রত ভদ্র মিঠুন প্রমুখ।
ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মনির মির্জার সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান বেপারী, প্রবীণ নেতা আওয়ামী লীগ নেতা বাসেদ খাঁন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শরীফ হোসেন, সাধারণ সম্পাদক গাজী ইকবাল হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন হোসেন সর্দার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মো. বশির আহমেদ। এরপর ধেররা আবেদীয়া মোজাদ্দেদীয়া মাদরাসা ও ধেররা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে ফুলেল শুভেচ্ছা জানান। পরবর্তীতে ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ মেয়রের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী কাউন্সিলর রোকেয়া বেগম, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত রাজুসহ অতিথিবৃন্দ। এ সময় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২১ মার্চ, ২০২১।