হাজীগঞ্জে ৭ কেজি গাঁজাসহ আটক ৩ মাদক কারবারি

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৭ কেজি গাঁজাসহ মো. শরীফ (৩৫), মো. শিপন (৩৮) ও জানেআলম (৩৫) নামের তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। রোববার (৬ নভেম্বর) আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়।
এর আগে শনিবার দিবাগত রাতে পৃথক অভিযানে হাজীগঞ্জ পৌরসভাধীন ৪নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের মুড়ির মেইল সংলগ্ন এলাকা থেকে ৫ কেজি গাঁজাসহ দুইজন ও ৯নং ওয়ার্ডের আলীগঞ্জ বাজারের মাদ্দাহ খাঁ মসজিদ গেট সংলগ্ন এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জের দিক-নির্দেশনায় শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌরসভাধীন ৪নং ওয়ার্ডের মকিমাবাদ এলাকার মুড়ির মেইল সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ।
এসময় ওই এলাকার মালেক গাজী বাড়ী সংলগ্ন গাজী এন্টারপ্রাইজের সামনে থেকে ৩ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দসহ মাদক কারবারি মো. শরীফ ও ২ কেজি গাঁজা জব্দসহ মো. শিপনকে আটক করেন এসআই মোহাম্মদ মিছবাহুল আলম চৌধুরী।
একই দিন রাত সাড়ে ৮টার দিকে আলীগঞ্জ বাজারের মাদ্দাহ খাঁ মসজিদ গেট সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ থানার এসআই মো. আব্দুল্লাহ। এসময় মাদক কারবারি মো. জানে আলমের কাছ থেকে ২ কেজি গাঁজা জব্দসহ তাকে আটক করা হয়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটকদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এসময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান তিনি।

০৭ নভেম্বর, ২০২২।