ফরিদগঞ্জে পৌর মেয়র মাহফুজের সমর্থনে মোটর শোভাযাত্রা

নবী নোমান
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের সমর্থনে এক বিশাল মোটর শোভাযাত্রা বের হয়।
শোভাযাত্রা শুরুতে পৌর মাঠে এক সংক্ষিপ্ত সভায় মেয়র মাহফুজুল হক বলেন, পৌর নাগরিক সেবা এবং উন্নয়ন কর্মকাণ্ড আগামি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকার জয় অনিবার্য। আমাকে গত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ফরিদগঞ্জে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। ফরিদগঞ্জ পৌরবাসী দলমত নির্বিশেষে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আর আমাকে পৌরবাসীর সেই ভোট দেয়ার সম্মানস্বরূপ আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা পৌরসভার ৯টি ওয়ার্ডের ব্যাপক উন্নয়নের জন্য অর্থ বরাদ্দসহ নানা সহযোগিতা দিয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, পৌরসভার ইতিহাসে সর্বোচ্চ উন্নয়ন করা সম্ভব হয়েছে শুধুমাত্র নৌকা প্রতীক ও জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে। এই পৌরসভার সার্বিক উন্নয়নের জন্য মডেল পৌরসভার আওতায় একটি ম্যাগা প্রকল্প জমা দেয়া হয়েছে। তা অনুমোদন হয়ে আসলে আগামিতে ফরিদগঞ্জ পৌরসভার আর কোন সমস্যা থাকবে না।
তিনি বলেন, আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা আমার পৌর নাগরিকের সেবা, উন্নয়ন ও স্বচ্ছতার সাথে দলীয় কার্যক্রম পরিচালনার করেণে অবশ্যই আসন্ন নির্বাচনে আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ করে দিবেন। স্বাধীনতার পরে ফরিদগঞ্জে প্রথম নৌকার জয় হয়েছে নেত্রীর সারা বাংলাদেশসহ ফরিদগঞ্জে উন্নয়ন ও আমাকে নির্বাচনে নৌকা মার্কা দিয়ে নির্বাচন করার সুযোগ দেওয়ার জন্য। কারণ, আমি একজন মুক্তিযুদ্ধার সন্তান এবং আমার রক্তমাংসে স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা শহিদ উল্যাহ তপাদার, সদর ওয়ার্ডের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী, সেক্রেটারী হাবীবুর রহমান নান্নু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, পৌর যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক পাবেল পাটওয়ারী, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মহিউদ্দীন রিমন প্রমুখ।
মোটর শোভাযাত্রাটি ফরিদগঞ্জ পৌরসভার কার্যালয় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ফরিদগঞ্জ পৌরসভা মাঠে এসে পথসভার মধ্য দিয়ে শেষ হয়।
১৫ সেপ্টেম্বর, ২০২০।