জয়যাত্রা টেলিভিশনের বর্ষপূর্তি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা


সত্যের সন্ধানে অবিরাম কাজ করবে জয়যাত্রা টেলিভিশন
…ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শওকত ওসমান

স্টাফ রিপোর্টার
সারাদেশের মতো চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য পালিত হলো জয়যাত্রা টেলিভিশনের প্রথম বর্ষপূর্তি পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে র‌্যালি বের করা হয়।
র‌্যালি শেষে প্রেসক্লাবের ৩য় তলায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, জয়যাত্রা টেলিভিশনের যাত্রা শুভ হোক, এই কামনা করছি। সত্যের সন্ধানে অবিরাম কাজ করবে জয়যাত্রা টেলিভিশনের কর্মকর্তা-সাংবাদিকরা। জয়যাত্রা টেলিভিশন চাঁদপুর জেলার প্রত্যন্ত অঞ্চলের উন্নয়নে কাজ করবে- এই প্রত্যাশা। টেলিভিশনের চেয়ারম্যানসহ সব কলাকূশলীদের বর্ষপূর্তি উপলক্ষে চাঁদপুরবাসী ও জেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই।
চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভনের সভাপতিত্বে এবং জয়যাত্রা টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, রোটারিয়ান শাহানা ইসলাম ও দৈনিক চাঁদপুর প্রবাহের যুগ্ম-সম্পাদক হাসান মাহমুদ।
জয়যাত্রা টেলিভিশনের চাঁদপুরের উপজেলা প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন- কচুয়ার আরিফুল ইসলাম দিপু, মতলব দক্ষিণের মোজাম্মেল প্রধান হাসিব, ফরিদগঞ্জের জাকির হোসেন সৈকত ও হাইমচরের মোতাহার হোসেন স্বপন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৈনিক ইল্শেপাড়ের স্টাফ রিপোর্টার ডিকে সোলায়মান। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন দৈনিক ইল্শেপাড়ের সাবেক যুগ্ম-বার্তা সম্পাদক রেজাউল করিম, চীপ রিপোর্টার এসএম সোহেল, স্টাফ রিপোর্টার সজীব খান, ম্যানেজার কাম স্টাফ রিপোর্টার আবরার হোসাইনসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।