হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও শপথ গ্রহণ

হাজীগঞ্জ ব্যুরো
বাংলাদেশ ইসলামী আন্দোলন হাজীগঞ্জ উপজেলা শাখার নবগঠিত কার্যকরি কমিটির পরিচিতি সভা ও শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। শনিবার (৩ এপ্রিল) বিকালে উপজেলা কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নবগঠিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলার সহ-সভাপতি মাওলানা মাকছুদুর রহমান।
সভায় নেতাকর্মীদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধান আলোচক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সেক্রেটারী কে.এম ইয়াছিন রাশেদ সানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শাখার উপদেষ্টা সদস্য মুফতি আব্দুল মান্নান। নব-গঠিত কমিটির সভাপতি আলহাজ জামাল উদ্দিন মিয়াজী ও সেক্রেটারী হাফেজ শাহদাত হোসেন প্রধানীয়ার পরিচালনায় এই পরিচিতি সভা ও শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।
বক্তব্য শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা শাখার সহ-সভাপতি মুফতি মো. শরীফুল ইসলাম। এর আগে পরিচিতি সভায় নব-গঠিত কমিটির সদস্যদের পক্ষে বক্তব্য রাখেন সহ-সভাপতি মাও. মাহতাব চৌধুরী, জয়েন সেক্রেটারী মো. কামাল গাজী, সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুজ্জামান পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক মাও. আব্দুল কাদের প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শাখার প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাও. ইসমাঈল হোসেন আখন্দ, সহ-প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মো. শাহজালাল, দপ্তর সম্পাদক মাও. শরাফত উল্যাহ্, সহ-দপ্তর সম্পাদক হাজী আব্দুল মান্নান, অর্থ ও প্রকাশনা সম্পাদক মো. জহিরুল ইসলাম, সহ-অর্থ ও প্রকাশনা সম্পাদক মো. সাদ্দাম হোসেন হেলাল, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাও. মাহবুবে এলাহী, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. মানিক, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ নেছার উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাও. কাউছার আল আকসা।
আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. আলামিন, কৃষি বিষয়ক সম্পাদক আলহাজ মো. মোনায়েম খান, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক আলহাজ মো. হোসেন ভূঁইয়া, সমাজ কল্যাণ সম্পাদক মো. সামছুদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ক্বারী আব্দুল হামিদ মোল্লা, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. নুর মোহাম্মদ, সদস্য আলহাজ মোরশেদ আলম, আলহাজ খোরশেদ আলম সর্দার প্রমুখ। এ সময় উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
০৪ এপ্রিল, ২০২১।