হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডে উপ-নির্বাচন ২৯ জুলাই

হাজীগঞ্জ ব্যুরো
আগামি ২৯ জুলাই হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হবে। নির্বাচনের তফসিল ঘোষণা করে গত ২ জুলাই গণবিজ্ঞপ্তি প্রকাশ করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খান।
তফসিল ঘোষণা অনুযায়ী নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং অফিসার ও হাজীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছ থেকে তফসিল ঘোষণার দিন থেকে ছুটির দিনসহ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত (১০ জুলাই, সকাল ৯টা থেকে বিকাল ৫টা) মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে।
১১ জুলাই রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ১৮ জুলাই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ১৯ জুলাই প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে এবং ২৯ জুলাই (সোমবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হবে।
গত ৩১ মার্চ হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর মো. আবুল কাশেম (৬০) অসুস্থতাজনিত কারণে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গত ২৩ জুন ওই ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ (পৌর-১ শাখা)।

৭ জুলাই, ২০১৯।