চাঁদপুরে আ.লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটার আয়োজন করেছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।
এসময় তিনি তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের জন্য আশীর্বাদ। কারণ, তিনি তার মেধা ও শ্রম দিয়ে বাংলাদেশকে আজ মর্যাদাশীল জায়গায় নিয়ে এসেছেন। এটি একমাত্র তার দূরদর্শী নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। তিনি তার পিতার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। যাতে এই দেশের মানুষ অর্থনৈতিকভাবে উন্নতি করতে পারে।
আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী।
জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জি. আব্দুর রব ভূইয়া, সন্তোষ দাস, আবদুর রশীদ সর্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, অ্যাড. জহিরুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েলসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে ৭৬ কেজি ওজনের কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন নেতৃবৃন্দ।
এছাড়া চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন, ৮টা ১৫ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মাল্যদান এবং সকাল ১১টায় মরহুম আব্দুল করিম পাটওয়ারী ফাউন্ডেশনের পক্ষ থেকে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর উপহার প্রদান করা হয়। বিকেলে জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

২৯ সেপ্টেম্বর, ২০২২।