চাঁদপুরে কাউছ মিয়ার পক্ষে ত্রাণ বিতরণ


শাহ আলম খান
বিশিষ্ট ব্যবসায়ী ও দেশের শ্রেষ্ঠ করদাতা হাজি মো. কাউছ মিয়ার পক্ষ থেকে চাঁদপুর শহরে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া গরিব ও অসহায় সহস্রাধিক পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টার দিকে শহরের তালতলা পাটওয়ারী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণ থেকে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল গরিবদের মাঝে এসব চাল বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, জেলা মার্কেটিং অফিসার মো. রেজাউল করিম, হাজি কাউছ মিয়ার প্রতিনিধি দেলোয়ার হোসেন দেলু মিজি, কাউন্সিলর পদ প্রার্থী সেলিম মোল্লা প্রমুখ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপস্থিত লোকজনের উদ্দেশে বলেন, করোনাভাইরাস প্রতিরোধকালীন সময়ে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন লোকদের সহযোগিতায় সবাইকে পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর ডাকে সাড়া দিয়ে দলমত নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষ ও সংগঠন এগিয়ে এসেছে। তেমনিভাবে চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী হাজি কাউছ মিয়া অন্যান্য দুর্যোগকালীন সময়ের মত এবারো গরিবদের পাশে দাঁড়িয়েছেন। আপনাদের পাশে সরকার আছে, থাকবে। আপনারা করোনা প্রতিরোধে সরকারের নির্দেশনাগুলো মেনে চলবেন।