চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি ও সেক্রেটারী নির্বাচিত

গত ২১ এপ্রিল চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের বোর্ড সভায় ২০২২-২৩ রোটারী বর্ষের প্রেসিডেন্ট ও সেক্রেটারী নির্বাচিত করা হয়। সভায় রো. শাহরিয়ার খান হিমেলকে সভাপতি এবং রো. ইয়াদগীর রুবেল সেক্রেটারী নির্বাচিত হন। তারা চলতি বছরের ১ জুলাই থেকে ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত দায়িত্ব পালন করবেন।
চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রো. নিলয় দের সভাপতিত্বে আয়োজিত বোর্ড সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের রোটার‌্যাক্ট কমিটির চেয়ারম্যান রোটা. পিপি অধ্যাপক মো. জাকির হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন ও জয়েন্ট সেক্রেটারী রোটা. উজ্জ¦ল হোসাইন।
রোটার‌্যাক্ট ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রো. রেজাউল ইসলাম রকি, রো. এনামুল ইসলাম সাব্বির, আইপিপি রো. দেলোয়ার হোসেন সুমন, ভাইস প্রেসিডেন্ট রো. কাজী আজিজুল হাকিম, সচিব রো. নাজিম উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী রো. আফজাল কাজী, রো. রাকিব খান, ট্রেজারার রো. নাসরিন সুলতানা মিলি, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রো. নাজমুন নাহার, ফিন্যান্স ডিরেক্টর রো. রাকিবুল ইসলাম, এডিটর রো. ব্যভিন্টন চন্দ্র কিরণ, সার্জেন্ট অ্যাট আর্মস ওবায়েদুর রহমান, সদস্য রো. নিসাত বসু ও আঁখি পাটওয়ারী। সভা শেষে ইফতারের আয়োজন করা হয়।

২৫ এপ্রিল, ২০২২।