মতলব দক্ষিণে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মাহফুজ মল্লিক
আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করেছে। ২৩ জুন সকালে সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও সকাল ১০টায় দলীয় কর্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ আওলাদ হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের নেতা দেওয়ান মো. রেজাউল করিম, কাজল ভূট্টাচার্য, ফারুক বিন জামান, এম এ আজিজ বাবুল, সাইফুল ইসলাম মজুমদার টিপু, কমল পোদ্দার, পৌর কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, আওয়ামী লীগ নেতা তাফাজ্জল হোসেন, আবুল কালাম মিয়াজী, লোকমান হোসেন বাবুল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহফুজ সরকারসহ দলীয় নেতৃবৃন্দ।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং করোনা ভাইরাসে যারা মৃত্যুবরণ করেছেন তাদের জন্য দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান মো. রেজাউল করিম।

২৩ জুন, ২০২০।