হাইমচরে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাহেদ হোসেন দিপু
হাইমচরে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সার্বিক দিক-নির্দেশনায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
এসময় তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানুষকে ঘরে থাকতে হয়। এতে কাজ করতে না পারায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর অনেকে। তাদের পাশে দাঁড়াতে সরকারের পক্ষ থেকে আজ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
তিনি বলেন, করোনা থেকে রক্ষা পেতে একমাত্র উপায় হচ্ছে বাড়িতে থাকা। গুরুত্বপূর্ণ কাজে কোথাও বের হলে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকেই মাস্ক পরিধান করে জনসমাগম এড়িয়ে চলা।
বুধবার (২৮ এপ্রিল) দুপুর ১২টায় হাইমচর উপজেলা পরিষদ সম্মুখে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুর রশীদ, হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা, গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী প্রমুখ।

২৯ এপ্রিল, ২০২১।