হাইমচরে ইউনিক ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

সাহেদ হোসেন দিপু
হাইমচর উপজেলার সদর আলগীবাজারে নূহা প্লাজায় উদ্বোধন হলো ইউনিক ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। বুধবার (১৪ অক্টোবর) দুপুর ১২টায় ইউনিক ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
এসময় তিনি বলেন, আপনারা মানুষজনের সেবা করার উদ্দেশ্যে ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছেন। সব ডায়াগনস্টিক সেন্টার ডাক্তারদের কমিশন দিয়ে থাকে। সে কমিশন তাদের না দিয়ে হাইমচরের অসহায় হতদরিদ্র মানুষজনকে দিবেন। এতে করে আপনার প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি পাবে। মানুষ জনের কল্যানের মধ্য দিয়েই আপনাদের ব্যবসা করতে হবে। এমন কোন জুলুম করবেন না যাতে করে হাইমচরের মানুষ আপনাদের এ সেবার প্রতি ঘৃণার জন্ম হয় কিংবা কষ্ট পায়। তাহলে আমরাও আপনাদের বিপক্ষে অবস্থান নিতে বাধ্য হবো। হাইমচরের মানুষের মন জয় করে নিতে হবে আপনাদের সেবার মধ্য দিয়ে। কোনভাবে অনিয়ম করা হলে আমরা তা ছাড় দেব না।
প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মহাসিন পাটওয়ারীর সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন প্রধানীয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, হাইমচর প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম, বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম কোতয়াল।
এসময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ. রহমান রিয়াদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
১৫ অক্টোবর, ২০২০।