হাজীগঞ্জে কাউন্সিলর পদে নির্বাচিত হলেন পৌর যুবলীগের ৩ নেতা

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে এই প্রথম সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিত হলেন পৌর যুবলীগের তিন নেতা। গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে মাইনুদ্দিন মিয়াজী, ৭নং ওয়ার্ডে কাজী মনির হোসেন ও ১২নং ওয়ার্ডে মো. শাহআলম নির্বাচিত হয়েছেন। নির্বাচিতদের পৌর যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পৌর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন।
জানা গেছে, মাইনুদ্দিন মিয়াজী পৌরসভার ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি পাঞ্জাবি প্রতীকে ২,০২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। কাজী মনির হোসেন ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি উটপাখি প্রতীকে ২,২২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মো. শাহআলম ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। তিনি ৬৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
এদিকে যুবলীগের তিন নেতা কাউন্সিলর পদে নির্বাচিত হওয়ায় শনিবার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারের একটি অফিস কার্যালয়ে যুবলীগ নেতৃবৃন্দের মিলন মেলা বসে। এসময় পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন ও নব-নির্বাচিত কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, কাজী মনির হোসেন ও মো. শাহআলমকে ফুলেল শুভেচ্ছা জানান যুবলীগের নেতাকর্মী ও সমর্থকরা।
নির্বাচিতদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কাউন্সিলর হিসেবে তাদের দায়িত্ব পালনে সাফল্য কামনা করেন হায়দার পারভেজ সুজন। তিনি বলেন, যুবলীগ নেতা হিসেবে ওয়ার্ডবাসী আপনাদের প্রতি যেই আস্থা ও বিশ্বাস রেখে কাউন্সিলর নির্বাচিত করেছে, তা ধরে রাখবেন এবং তাদের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সেবামূলক কাজে নিজেদের আরো বেশি নিয়োজিত করবেন।
০৩ ফেব্রুয়ারি, ২০২১।