হাজীগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকের মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে পবিত্র ঈদুল আজহার দিনে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে লাশ হলো রাশেদ হাসান নামের ২০ বছর বয়সি এক তরুণ। বুধবার (২১ জুলাই) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। নিহত রাশেদ হাসান উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার গ্রামের ছৈয়াল বাড়ির শহীদ মিয়ার ছেলে।
এ দিন বিকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা ইউনিয়নের ঘোগরা নামক এলাকায় সড়কের পাশে গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে গুরুতর আহত হয় রাশেদ হাসান। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
জানা গেছে, ঈদের দিন বিকালে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় রাশেদ হাসান। এরপর সে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক ফাঁকা পেয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় এবং ঘোগরা নামক এলাকায় তার মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা গাছের সাথে সজোরে আঘাত করে।
এতে করে গুরুতর আহত হয় রাশেদ হাসান। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।
এদিকে ঈদের দিনে রাশেদ হাসানের মৃত্যুতে তার পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী বলেন, তার লাশ আনার জন্য আমি শাহবাগ থানার ওসির সাথে কথা বলেছি।

২১ জুলাই, ২০২১।