হাজীগঞ্জে মানব খবর পত্রিকা প্রকাশে মতবিনিময়

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে সাপ্তাহিক মানব খবর পত্রিকা প্রকাশে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে প্রেসক্লাব নেতৃবৃন্দ, স্থানীয় প্রকাশিত পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন মানব খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, আমার কণ্ঠের সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন, নতুনেরডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, আজকের দেশকণ্ঠের প্রকাশক ও সম্পাদক এনায়েত মজুমদার, মানবসমাজের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু।
মতবিনিময় ও আলোচনা সভায় মানব খবর পত্রিকার সফলতা কামনা করে বক্তারা বলেন, দল ও মতের উর্ধ্বে ওঠে মানব খবর সমাজের দর্পণ হিসেবে কাজ করবে। সাদাকে সাদা, কালোকে কালো বলে সঠিক ও নির্ভুল তথ্য প্রকাশের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নের ভূমিকা রাখবে।
সাংবাদিক সাইফুল ইসলাম সিফাতের পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন সাপ্তাহিক হাজীগঞ্জের বার্তা সম্পাদক সাইফুল ইসলাম, হাজীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসএম মিরাজ মুন্সী প্রমুখ।
এ সময় হাজীগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ, দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তাহের মিসবাহ্, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলমগীর কবির, সদস্য কাজী মোরশেদ, শাখাওয়াত হোসেন শামীম, মেহেদী হাছান, মোহাম্মদ হাবীব উল্যাহ্, রেজাউল করিম নয়ন, সুজন দাস, গাজী মহিন উদ্দিন, মানবসমাজের প্রতিনিধি জসিম উদ্দিন, আমার কণ্ঠের প্রতিনিধি মো. শাহজান, আজকের দেশকণ্ঠের প্রতিনিধি মজিবুর রহমানসহ উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।