১৪ বছর পর হাইমচর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

 

স্টাফ রিপোর্টার

অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর হাইমচর উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির বিলুপ্তি ঘোষণা করলো চাঁদপুর জেলা ছাত্রলীগ। গত ২৫ অক্টোবর চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। সেই সাথে নতুন কমিটি গঠনের জন্য আগ্রহী পদ প্রত্যাশীদের আগামি ৫ নভেম্বরের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জীবনবৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানানো হয়েছে।

দীর্ঘ ১৪ বছর দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে হাইমচর উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন পদ প্রত্যাশী নেতাকর্মীরা। এজন্য বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানিয়েছেন তারা।

উল্লেখ্য, ২০০৬ সালের ৫ জুন তৎকালীন জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম রোমান ও অপু চৌধুরী স্বাক্ষরিত পত্রে উপজেলা ছাত্রলীগের সভাপতি হন এসএম আল মামুন সুমন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি। এরপর জেলা ছাত্রলীগের কমিটি ২ বার জেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ শেষে নতুন কমিটি ঘোষণা হলেও মেয়াদোত্তীর্ণ হাইমচর উপজেলা ছাত্রলীগের সেই কমিটিই রয়ে যায়। দীর্ঘদিন পদ প্রত্যাশীদের মনে হতাশা ও ক্ষোভ বিরাজ করছিলো। এর মধ্যে অনেকের বয়স পেরিয়ে যাওয়ায় তাদের হতাশা ও ক্ষোভ আরো বৃদ্ধি পায়। অবশেষে মেয়াদোত্তীর্ণ এ কমিটি বিলুপ্ত হওয়ায় সব নেতাকর্মীই সন্তোষ প্রকাশ করেছেন। সেই সাথে দীর্ঘদিনের পদ বঞ্চিত ছাত্রলীগের ত্যাগী নেতারা মূল্যায়ন পাবেন বলে আশা করেন তারা।

২৭ অক্টোবর, ২০২০।