কচুয়ায় ১০ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারী

কচুয়া ব্যুরো
কচুয়ায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) সকালে উপজেলার খাজুরিয়া এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে বোগদাদ পরিবহনের একটি বাস থেকে গাঁজাসহ দুই মাদক কারবারীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।
আটকরা হলো- কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার লক্ষীপুর গ্রামের গাজী বাড়ির মোতাহের হোসেন রনির ছেলে রিফাতুল ইসলাম ওরফে জিসান (১৯) ও পিরোজপুর জেলার মটবাড়িয়া থানার কচুবাড়িয়া গ্রামের মৃত হাসেম আলীর ছেলে মো. আল আমিন হাওলাদার (৫২)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) ও কচুয়া থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এদিন সকালে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে কচুয়া থানা পুলিশ।
এ সময় খাজুরিয়া গ্রামের কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া যাত্রী ছাউনীর সামনে বোগদাদ পরিবহনের একটি বাসের ভিতর থেকে কচুয়া থানার এসআই মো. মামুনুর রশীদ সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্স ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে হাতে-নাতে গ্রেফতার করে।
আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে বলে জানান কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন।

১৫ মে, ২০২২।