ফরিদগঞ্জে ইলশেপাড়ের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জে দৈনিক ইলশেপাড়ের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (৫ জুন) সকাল ১০টায় ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান।
এ সময় তিনি বলেন, ইলিশের বাড়ি চাঁদপুরে দৈনিক ইলশেপাড় জেলাব্যাপী সর্বসাধারণের কাছে একটি গ্রহণযোগ্য পত্রিকা। এই পত্রিকাটি ১৪ বছর অতিক্রম করে ১৫ বছরে পদার্পণ করছে। ফরিদগঞ্জে এই পত্রিকার যথেষ্ট সুনাম ও পাঠক রয়েছে। এই সুনাম অব্যাহত রেখে আগামিদিনে আরো পাঠক সংখ্যা বৃদ্ধি পাবে সেই লক্ষ্যে সব প্রতিনিধিকে কাজ করতে হবে। পাশাপাশি সবার প্রতি বিনীত অনুরোধ থাকবে সবাই পত্রিকাটি নিয়মিত পড়বেন এবং বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা করবেন।
ফরিদগঞ্জ ব্যুরো প্রধান নুরুন্নবী নোমানের সভাপতিত্বে ও প্রতিনিধি নারায়ন রবিদাসের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সাংবাদিক আমান উল্যা আমান, আবু সায়েদ পাটওয়ারী, মো. মশিউর রহমান, আ. ছোবহান লিটন, আনিছুর রহমান সুজন, শরীফ আহাম্মেদ, জাকির হোসেন সৈকত, নুরুল ইসলাম ফরহাদ, শাকিল মাহমুদ, লিটন কুমার দাস, তাপশ চক্রবর্তী, আবু ছালেহ বারাকাত, আক্তার হোসেন, রুহুল আমিন খান স্বপন, জাহিদ হোসেন, জসিম উদ্দিন, মৃনাল কান্তি, জসিম উদ্দিন প্রমুখ।

৫ জুন, ২০২০।