ফরিদগঞ্জে ছাত্রী অপহরণের ১৫ দিন পর উদ্ধার, গৃহশিক্ষক আটক 


নারায়ন রবিদাস
ফরিদগঞ্জে মিজানুর রহমান নামে এক গৃহশিক্ষক ও ৪ সন্তানের জনক সপ্তম শ্রেণির এক ছাত্রীকে কৌশলে অপহরণ করে গত ১৫ দিন যাবত একটি বাসায় আটকে রেখে ধর্ষণ করে আসছিল। অবশেষে ফরিদগঞ্জ থানায় মামলার পর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় ওই ছাত্রীকে রাজধানী ঢাকার মাতুয়াইল থেকে গতকাল বুধবার ভোরে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, বিষেরবন্ধ গ্রামের নুর ইসলামের ছেলে ৪ সন্তানের জনক মিজানুর রহমান খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়াতো। এরই মধ্যে ওই ছাত্রীর সাথে সে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে গত ২৪ জুলাই ওই ছাত্রীটি বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে কৌশলে অপহরণ করে তাকে নিয়ে পালিয়ে যায়। শুধু তাই নয়, রাজধানী ঢাকার মাতুয়াইলে একটি বাসায় আটকে রেখে গত ১৫ দিন যাবত ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে আসছিলেন। পরে ৬ আগস্ট ফরিদগঞ্জ থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৭/৩০ ধারায় একটি মামলা (নং ০৬) দায়ের করা হয়। এরপর ফরিদগঞ্জ থানার এসআই সুমন্ত মজুমদার তথ্যপ্রযুক্তির সহায়তায় ওই ছাত্রীকে রাজধানী ঢাকার মাতুয়াইল থেকে বুধবার ভোরে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রকিব ওই ছাত্রীকে উদ্ধার ও গৃহশিক্ষক মিজানুর রহমানকে আটকের বিষয়টি করেছেন।

০৮ আগস্ট, ২০১৯।