মতলব উত্তরে প্রশাসনের ভূমিকায় নৌকার প্রার্থীদের সংশয়

স্টাফ রিপোর্টার
মতলব উত্তরে প্রশাসনের ভূমিকায় নৌকার প্রার্থীরা সংশয় প্রকাশ করেছে। প্রার্থীরা উপজেলা ও পুলিশ প্রশাসনের ভূমিকায় সংশয় প্রকাশ করেছেন। অপরদিকে জেলা প্রশাসন ও পুলিশ সুপারের ভূমিকায় সন্তুষ্ট হলেও উপজেলা প্রশাসন ও উপজেলার আইন প্রয়োগকারী সংস্থার ভূমিকায় চরম সংশয় প্রকাশ করেছেন।
প্রার্থীরা সরকারি দলের বা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত হলেও পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে নানা ভূমিকা পালন করছে। এতে নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।
এর মধ্যে কলাকান্দা ইউনিয়নের নৌকার প্রার্থী কাদের মোল্লা ও ফরাজীকান্দি ইউনিয়নের নৌকার প্রার্থী মো. রেজাউল করিম জানান, তাদের নেতাকর্মীদের হয়রানী এবং বিরুদ্ধ প্রার্থীদের নানা সহযোগিতা করছে। কিন্তু মতলব উত্তর উপজেলার কলাকান্দা ও ফরাজীকান্দি ইউনিয়নের জনগণের মুখে মুখে ও আকারে ইঙ্গিতে প্রকাশ পাচ্ছে নির্বাচনে প্রশাসনের প্রতি আস্থার অভাব।
আজ রোববার মতলব উত্তর উপজেলা ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। কিন্তু কলাকান্দা ও ফরাজীকান্দি ইউনিয়নসহ আরো বেশক’টি ইউনিয়নে পুলিশ প্রশাসনের অসহযোগিতার আভাস পাওয়া গেছে।
কলাকান্দা ও ফরাজীকান্দি ইউনিয়নসহ বেশক’টি ইউনিয়নের নির্বাচনী প্রচার-প্রচারণায় পুলিশ বাঁধা প্রদান করারও অভিযোগ করেন প্রার্থীরা। কলাকান্দা ও ফরাজীকান্দি ইউনিয়নে নৌকার প্রার্থীর পক্ষের সমর্থকদের হয়রানির অভিযোগ করেন প্রার্থীরা।

২৮ নভেম্বর, ২০২১।