চাঁদপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি

শেখ হাসিনা খালেদা জিয়ার ব্যাপারে অনেক মানবিকতা দেখিয়েছেন
……….শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি

এস এম সোহেল
চাঁদপুরে বাংলাদেশ আওয়ামী যুব লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি বের করা হয়েছে। গত শুক্রবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমিতে চাঁদপুর সদর উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।
তিনি আরো বক্তব্যে বলেন, করোনাকালীন সময়ে অনেক কিছুই আমরা করতে পারিনি। আজকের অনুষ্ঠানটি আরো বড় পরিসরে করার কথা ছিলো, করোনা পরিস্থিতির কারণে তা করা হয়নি। মনি ভাই যুবকদের সংগঠিত করতে সবসময়ই চেষ্টা করেছিলেন। বঙ্গবন্ধু সবসময়ই চেয়েছেন যুব সম্প্রদায়কে ঐক্যবদ্ধ করতে এবং যুবকদের কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিতে চেয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই যুবলীগকে গঠন করেছেন মনি ভাই। যুবলীগ সবসময়ই সক্রিয় ছিলো এবং আছে। এখনো আমাদের সেই অপ-রাজনীতির সাথে যুদ্ধ করতে হচ্ছে।
তিনি আরো বলেন, শেখ হাসিনার মতো মানবিক মানুষ আর পাওয়া যাবে না। তিনি খালেদা জিয়ার ব্যাপারে অনেক মানবিকতা দেখিয়েছেন। কিন্তু খালেদা জিয়াকে বিদেশ পাঠানো নিয়ে দেশ বিদেশে তারা চক্রান্ত করে যাচ্ছে।
চাঁদপুর পৌর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর আবদুল মালেক শেখের সভাপতিত্বে এবং সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবীর সুমনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মো. ইউসুফ গাজী।
আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মো. মজিবুর রহমান ভূঁইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশ^াদ মিয়াজি, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল আল মামুন, জেলা পরিষদের সদস্য ও সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন মিয়াজি, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর সফিকুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর মো. ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এবিএম রেজওয়ান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আবদুল মোতালেব, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, তাজুল ইসলাম মিয়াজি, জেলা আওয়ামী যুবলীগের সদস্য আবদুল হান্নান সবুজ, গাজী আ. গনি, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মো. মোরশেদ আলম মিয়া, মো. কামরুল হাসান টিটু, আবুল হাসানাত নয়ন প্রমুখ।
আলোচনা সভা শেষে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে শেষ হয়।

২৮ নভেম্বর, ২০২১।