হাজীগঞ্জে সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে আল-আমিন সাগর নামের আনুমানিক ৩০ বছর বয়সী এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ২টায় হাজীগঞ্জ পৌরসভাধীন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কৈয়ারপুল এলাকায় বলাখাল আমির বাড়ি সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আল-আমিন সাগর চাঁদপুর সদর উপজেলার খলিশাডুলী এলাকার অলি উল্ল্যাহ অলি-মুদ্দিনের একমাত্র ছেলে। তারা ৩ বোন ও ১ ভাই। ঐদিন রাতেই আল-আমিন সাগরকে শনাক্ত করে তার পরিবারের লোকজন মরদেহ নিয়ে যায় এবং রাতেই জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বিকালে গুঁড়ি-গুঁড়ি বৃষ্টির সময় আলামিন সাগর তার মোটরসাইকেলে কালিয়াপাড়া থেকে চাঁদপুর যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায়। এতে সে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।
তবে অনেকের মুখে বলতে শুনা গেছে অজ্ঞাত গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থল থেকে অন্তত ২শ’ ফুট দূরে অজ্ঞাত মোটরসাইকেলের চালককে টেনেহিঁচড়ে নিয়ে যায়। এতে করে ঘটনাস্থলেই মৃত্যু হয় আল-আমিন সাগরের।
খবর পেয়ে হাজীগঞ্জ থানার এসআই মো. সুমন মিয়া ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরে আল-আমিন সাগরকে শনাক্ত করে লিখিত আবেদনের ভিক্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ থানা থেকে নিয়ে যায় নিহতের পরিবার।
থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, নিহত মোটরসাকেল চালকের মাথায় আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, পিচ্ছিল সড়কে মোটরসাইকেল পিছলে পড়ে সে মারা গেছে। বৃহস্পতিবার রাতে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
২৪ অক্টোবর, ২০২০।