হানারচরে আইয়ুব আলী বেপারীর কুশল বিনিময় ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বর্তমান সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী। শনিবার (২৭ এপ্রিল) দুপুর থেকে হানারচর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় ও দোয়া প্রত্যাশা করেন।
এসময় দলীয় নেতাকর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামি উপজেলা পরিষদ নির্বাচনে আইয়ুব আলী বেপারীকে চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য মানুষের দোয়া ও ভোট প্রত্যাশা করেন।
নেতাকর্মীরা বলেন, আমরা চাই, এমন একটা মানুষ নির্বাচিত হবে যে আমাদের সুখ-দুঃখে পাশে থাকবে। আর মাসে একবার হলেও কাছে এসে সমস্যার কথা শুনবে। তাই আমরা চেয়ারম্যান হিসেবে আইয়ুব আলী বেপারীকে বেছে নিয়েছি।
ওই সময় আইয়ুব আলী বেপারী বলেন, আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তাহলে কথা দিচ্ছি, মাসে অন্তত একবার আপনাদের কাছে আসব, পাশে বসব। আপনাদের দুইটা সুখ-দুঃখের কথা শুনব ‘ইনশাল্লাহ’।
এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং হানারচর ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।

২৮ এপ্রিল, ২০২৪।