অসহায়দের বাড়িতে খাদ্য সহায়তা নিয়ে চাঁদপুর সদর ইউএনও

বাগাদী ইউনিয়নে খাদ্য সহায়তা পৌঁছে দেন সদর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ স্মৃতি।

শাহ্ আলম খান
চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের নির্দেশনায় ‘৩৩৩’ নম্বরে আবেদনের প্রেক্ষিতে সরেজমিনে ১০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) পৌছে দিয়েছেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। খাদ্য সহায়তা দিয়ে ফেরার পথে আরো ৫ অসহায় পরিবারের মাঝেও খাদ্য সহায়তা দেওয়া হয়।
বুধবার (২৮ জুলাই) সকাল থেকে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে এ প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়।
প্রধানমন্ত্রীর উপহার প্রদানকালে উপস্থিত ছিলেন চাঁদপুর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোহাম্মদ হারুনুর রশিদ, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল গাজী, দিদার হোসেন প্রমুখ।
প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তার মধ্যে ছিলো ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ২ কেজি পেঁয়াজ, ও ১ কেজি মশুরের ডাল।
খাদ্য সহায়তা বিতরণ শেষে নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ তাঁর ফেসবুক স্ট্যাটাসে জানান, প্রতিদিনই ‘৩৩৩’ নম্বর থেকে খাদ্য সহায়তার জন্য ম্যাসেজ পাচ্ছি। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক এইদিনে সেসব তালিকা থেকে বাগাদী ইউনিয়নের ১০টি পরিবারের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ, ১ কেজি ডাল পৌঁছে দিয়েছি। ফেরার পথে আরও ৫ জন অসহায় দুঃস্থকে পেয়ে তাদের হাতে তুলে দিয়েছি চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার।
তিনি আরো জানান, উপহার পেয়ে সরল এ মানুষগুলোর যে নির্মল আনন্দ চোখে ফুটে উঠেছে তা দেখে সারাদিনের ক্লান্তি যেনো নিমিষেই মিটে গেলো, মনটা ভরে গেছে অদ্ভুত ভালো লাগায়। ভালো থাকুক, নিরাপদ থাকুক আমার দেশের সব মানুষ।

২৮ জুলাই, ২০২১।