আবারো সততা স্টোর চালু করেছে জেলা প্রশাসন

 

বাজারের অস্থিতিশীল পরিবেশ দূরীকরণে সততা স্টোর চালু করেছি

……মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান

 

শাহ্ আলম খান

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ বলেছেন, করোনা সংক্রমণের শুরু থেকেই জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের নির্দেশনায় সততা স্টোর চালু করেছিলাম। এরই ধারাবাহিকতায় চাঁদপুর শহরের বিভিন্ন জায়গায়ও সততা স্টোর চালু করা হয়েছিল। কিছুদিন যাবত সারাদেশে পেঁয়াজ এবং আলুর দাম নিয়ে বাজারে একটি অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। এই অস্থিতিশীল পরিবেশ দূরীকরণের জন্য আমরা এই সততা স্টোর পুনরায় চালু করেছি।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সততা স্টোর উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যেসব পণ্য সামগ্রীর দাম বেড়ে গেছে সেসব পণ্য যেমন আলু, পেঁয়াজ, চাল এখানে বাজারের থেকেও কমমূল্যে এখানে বিক্রি করা হচ্ছে। আমরা আশা করছি যতদিন বাজার স্থিতিশীল না হয় ততদিন আমরা আমাদের এ কার্যক্রম অব্যাহত রাখবো।

উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মেহেদী হাসান মানিক, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, স্বেচ্ছাসেবক টিমের প্রধান মো. ওমর ফারুক, জাহিদুল হক মিলন, মো. জাকির, তাফু, আমিন, কাউছার প্রমুখ।

সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সহায়তায় সততা স্টোরে চাল, তেল, পেঁয়াজ, আলু, লবণ, ডিম ও মাস্ক বিক্রি করা হচ্ছে।

২৪ অক্টোবর, ২০২০।