ইঞ্জি. মতিউর রহমান রোটারী গভর্নর নির্বাচিত

ডিজিএনডি রোটারিয়ান ইঞ্জি. মো. মতিউর রহমানের সহধর্মিণী অতিরিক্ত কর কমিশনার রোটারিয়ান শামিনা ইসলামের অফিসে তাঁদের সাথে চাঁদপুর রোটারী ক্লাবের ট্রেজারার ও দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন।

স্টাফ রিপোর্টার
চিটাগাং খুলশী রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান ইঞ্জি. মো. মতিউর রহমান রোটারী আন্তর্জাতিক ডিস্ট্রিক-৩২৮২, বাংলাদেশের ২০২৩-২৪ সালের ডিস্ট্রিক গভর্নর নির্বাচিত হয়েছেন। রোটারী ইন্টারন্যাশনালের দক্ষিণ এশিয়া অফিসের তত্ত্বাবধানে গত ৭ থেকে ২২ এপ্রিল পর্যন্ত ই-ভোটিংয়ের মাধ্যমে ঐ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে রোটারিয়ান ইঞ্জি. মো. মতিউর রহমান নির্বাচিত হন। তিনি আগামি ২০২৩-২৪ রোটারী বর্ষে ডিস্ট্রিক্ট গভর্নর হিসাবে দায়িত্ব পালন করবেন।
ডিজিএনডি রোটারিয়ান ইঞ্জি. মো. মতিউর রহমান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে ১৯৮৪ সালে প্রকৌশলে স্নাতক ডিগ্রি লাভ করে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে সহকারী প্রকৌশলী হিসাবে কর্মজীবন শুরু করেন। বর্তমানে তিনি প্রকল্প পরিচালক ও প্রধান প্রকৌশলী হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি ইউএসটিসি থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন এবং একই প্রতিষ্ঠানে এমবিএ কোর্সে খণ্ডকালীন শিক্ষক হিসাবেও কাজ করেন।
রোটারিয়ান ইঞ্জি. মো. মতিউর রহমানের সহধর্মিণী রোটারিয়ান শামিনা ইসলাম অতিরিক্ত কর কমিশনার হিসাবে জাতীয় রাজস্ব বোর্ডে চট্টগ্রামে কর্মরত। তিনিও রোটারী ক্লাব অব চিটাগাং খুলশীর সাবেক সভাপতি। তাদের বড় ছেলে ইঞ্জি. সাজিদ রহমান অস্ট্রেলিয়ায় কর্মরত এবং ছোট ছেলে শাবাব রহমান কানাডায় ইঞ্জিনিয়ারিং পড়ছেন।
ইঞ্জি. মতিউর রহমানের আদি বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলায়, বর্তমানে তিনি সপরিবারে চট্টগ্রামে বসবাস করছেন।

৪ মে, ২০২১।