কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন যারা

শাহ্ আলম খান
শনিবার (১০ অক্টোবর) চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রথমবারের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে চাঁদপুর পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।
ভোটগ্রহণ শেষে শনিবার রাতে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন ফলাফল ঘোষণা করেন। এসময় ১৫টি ওয়ার্ডের কাউন্সিলরদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন তিনি।
ঘোষিত ফলাফলে ১নং ওয়ার্ডে বিজয়ী মোহাম্মদ আলী মাঝি। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৭শ’ ৬। ২নং ওয়ার্ডে বিজয়ী আব্দুল মালেক শেখ। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৭ শ’ ২৪। ৩নং ওয়ার্ডে বিজয়ী আব্দুল লতিফ গাজী। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৪ শ’ ১৮। ৪নং ওয়ার্ডে বিজয়ী মামুনুর রহমান দোলন। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৯ শ’ ৩। ৫নং ওয়ার্ডে বিজয়ী সাইফুল ইসলাম ভূঁইয়া। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৩ শ’ ৪৩। ৬নং ওয়ার্ডে বিজয়ী মুহাম্মদ সোহেল রানা। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৫শ’ ৪। ৭নং ওয়ার্ডে বিজয়ী মো. সফিকুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৮শ’ ১৬। ৮নং ওয়ার্ডে বিজয়ী অ্যাড. হেলাল হোসাইন। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৩শ’ ২২। ৯নং ওয়ার্ডে বিজয়ী চাঁন মিয়া মাঝি। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৫ শ’ ১৯। ১০নং ওয়ার্ডে বিজয়ী মো. ইউনুছ সোয়েব। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৮ শ’ ১৭। ১১নং ওয়ার্ডে বিজয়ী ইকবাল হোসেন বাবু পাটওয়ারী। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৮ শ’ ২। ১২নং ওয়ার্ডে বিজয়ী মো. হাবিবুর রহমান দর্জি। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৪৬। ১৩নং ওয়ার্ডে বিজয়ী মো. আলমগীর গাজী। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৪ শ’ ৪৯। ১৪নং ওয়ার্ডে বিজয়ী মো. খাইরুল ইসলাম নয়ন। তার প্রাপ্ত ভোট ২ হাজার ১শ’ ১৫। ১৫নং ওয়ার্ডে বিজয়ী অ্যাড. মো. কবির হোসেন চৌধুরী। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৬শ’ ৪৯।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১, ২ ও ৩নং ওয়ার্ডে বিজয়ী ফেরদৌসী আক্তার। তার প্রাপ্ত ভোট ৭ হাজার ১শ’ ১৭। ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে বিজয়ী খালেদা বেগম। তার প্রাপ্ত ভোট ৪ হাজার ২শ’ ২৩। ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে বিজয়ী ফরিদা ইলিয়াছ। তার প্রাপ্ত ভোট ৭ হাজার ৭৩। ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে বিজয়ী আয়শা রহমান। তার প্রাপ্ত ভোট ৪ হাজার ২শ’ ৪৯। ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে বিজয়ী শাহীনা বেগম। তার প্রাপ্ত ভোট ৪ হাজার ৫০।
১১ অক্টোবর, ২০২০।