কাল এসএসসি ব্যাচ’৮৬ চাঁদপুরের দিনব্যাপী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার
কেন্দ্রিয় ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাল শুক্রবার (২১ জানুয়ারি) এসএসসি ব্যাচ-১৯৮৬ চাঁদপুরের মিলনমেলা অনুষ্ঠিত হবে। সদর উপজেলার রাজরাজেশ্বর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী ঐ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ঢাকায় এসএসসি ব্যাচ-৮৬ এর কেন্দ্রিয় ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পিয়াংকা সুর্টিং জোনে হওয়ার কথা থাকলেও করোনা মহামারীর কারণে সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী অনুষ্ঠানটি স্থগিত করা হয়। ঐ অনুষ্ঠানে চাঁদপুরের রেজিস্ট্রেশনধারী বন্ধুদের নিয়ে কাল অনুষ্ঠান আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়।
এসএসসি ব্যাচ-১৯৮৬ চাঁদপুর জেলা কমিটির সভাপতি মো. গোফরান হোসেন ও সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন চাঁদপুরের সব বন্ধুদের স্বাস্থ্যবিধি মেনে আগামিকাল শুক্রবার সকাল ৮টায় চাঁদপুর শহরের বড়স্টেশন মোলহেডে রক্তধারার কাছে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য, রাজরাজেশ্বর ওমর আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, এসএসসি ব্যাচ-১৯৮৬ চাঁদপুর জেলা কমিটির উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী, শিল্পপতি ও শিক্ষানুরাগী মো. আজিজ ফারুক বাবুর সহযোগিতায় এবং এসএসসি-১৯৮৬ চাঁদপুরের বন্ধু ও রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হাজি হযরত আলী বেপারীর সার্বিক ব্যবস্থাপনায় মিলনমেলা অনুষ্ঠিত হবে।

২০ জানুয়ারি, ২০২২।