কোনো ষড়যন্ত্র আগামি ১০ অক্টোবরের নির্বাচন বাঁধাগ্রস্ত করতে পারবে না ……….জিল্লুর রহমান জুয়েল

স্টাফ রিপোর্টার
‘কোনো ষড়যন্ত্র বা মিথ্যাচার চাঁদপুর পৌরসভার নির্বাচনকে রুখতে পারবে না। নির্বাচন কমিশন ঘোষিত আগামি ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ হবেই’। এভাবেই অত্যন্ত দৃঢ়তার সাথে চাঁদপুর পৌরসভার নির্বাচন যথাসময়ে হওয়ার ব্যাপারে কথা বললেন এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জিল্লুর রহমান জুয়েল।
নির্বাচন স্থগিত চেয়ে করা রিটের বিষয়ে জিল্লুর রহমান জুয়েলের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে বলেন, মিথ্যা এবং ষড়যন্ত্রেরও একটা সীমারেখা থাকা উচিত। যারা জঘণ্য মিথ্যার আশ্রয় নিয়ে, জাল স্বাক্ষর দিয়ে এবং বাস্তবতা বিবর্জিতভাবে নির্বাচনকে প্রলম্বিত করার আশ্রয় নিয়েছে, তাদের প্রতি ইতোমধ্যে পৌরবাসী ঘৃণা ছুঁড়েছে, ধিক্কার জানিয়েছে।
এ বিষয়ে আমি পৌরবাসীকে আশ^স্ত করতে চাই, যথাসময়ে অর্থাৎ নির্বাচন কমিশন ঘোষিত তারিখ অনুযায়ী আগামি ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচন হবেই ইনশাআল্লাহ। পৌরবাসী নির্বাচনের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত। পৌরবাসী যে অধীর আগ্রহে অপেক্ষা করছে তাদের মূল্যবান ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করার জন্যে, ইনশাআল্লাহ সে আশার প্রতিফলন ঘটবে আগামি ১০ অক্টোবর।
১৫ সেপ্টেম্বর, ২০২০।