চাঁদপুরে ইসলামি ফ্রন্টের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার
ভারতে রাসুলুল্লাহ (দ.) এঁর শানে কটূক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বুধবার (৮ জুন) বাদ আছর চাঁদপুর বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদের সামনে বাংলাদেশ ইসলামি ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চাঁদপুর সদর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালিত হয়।
বিক্ষোভ মিছিলপূর্বক মানববন্ধনে বাংলাদেশ ইসলামি ফ্রন্ট কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও চাঁদপুর জেলা সভাপতি অধ্যক্ষ আবু জাফর মো. মাঈনউদ্দিন বলেন, আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবীকে নিয়ে কটূক্তিকারী নুপুর শর্মা ও নবিন জিন্দালকে অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
এসময় ইসলামি ফ্রন্ট চাঁদপুর সদর থানার সভাপতি আবদুল হান্নান নিজামীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা রফিকুল ইসলামের পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলার সহ-সভাপতি অধ্যক্ষ খন্দকার মকবুল আহমেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা সানা উল্লাহ নুরী, ইসলামি ফ্রন্ট চাঁদপুর শহর শাখার সভাপতি অধ্যাপক সাকিবুল ইসলাম, সদর থানার সাধারণ সম্পাদক মাওলানা হাসানুজ্জামান, যুবসেনা জেলা শাখার সদস্য সচিব অধ্যাপক বজলুর রশিদ, চাঁদপুর জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের অর্থ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক, সদর থানার সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক নোমান আহমাদ, ইসলামি ফ্রন্ট জেলা শাখার সদস্য মাওলানা নূর মোহাম্মদ, ইসলামি ছাত্রসেনা জেলা শাখার সাবেক সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক নুরনবী মিয়াজী রুবেল প্রমুখ।
চাঁদপুর শহরের বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদের সামনে মানববন্ধনে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে বিক্ষোভ মিছিলটি শহর প্রশিক্ষণ করে হাসান আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে চাঁদপুর জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সহ-সভাপতি পীরজাদা মাহফুজ উল্লাহ ইউসুফীর দোয়া ও মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

০৯ জুন, ২০২২।