চাঁদপুরে এতিম ও দুস্থদের মাঝে পুলিশের ঈদ উপহার বিতরণ

এস এম সোহেল
চাঁদপুরে এতিম ও দুস্থদের মাঝে জেলা পুলিশের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) সকালে বাবুরহাটস্থ পুলিশ লাইন্সে প্রধান অতিথি হিসেবে ৩শ’ জন এতিম ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী করেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।
তিনি তার বক্তব্যে বলেন, আমরা খাবো, আপনারা খাবেন না। তা হতে পারে না। তাই একটু ভাগ করে দেওয়ার জন্য এই আয়োজন। আমাদের জেলা পুলিশের ফান্ড থেকে এই আয়োজন করা। আপনাদের সবার একটি সুন্দর ও ভালো লাগার ঈদ হয়, সেজন্য আমাদের এ প্রয়াস। ঈদের দিন আপনারা ভালোভাবে ঈদ করুন- এই দোয়া করি।
চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়ার পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অভিযান) মো. মাঈনুল ইসলাম, ডিআই-১ মো. মনিরুল ইসলাম, চাঁদপুর ট্রাফিকের টিআই মো. জহিরুল ইসলামসহ পুলিশ কর্মকর্তারা।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসআই মো. জয়নাল আবেদীন।
উল্লেখ্য, চাঁদপুর জেলার ৮টি থানার মাধ্যমে প্রায় ২ হাজার এতিম ও দুস্থদের মাঝে জেলা পুলিশের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

০১ মে, ২০২২।