চাঁদপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের প্রতীকী অনশন

আর্থিক বরাদ্দ ও শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষণা বহাল রাখার দাবিতে

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেনের জন্য বাজেটে আর্থিক বরাদ্দ এবং সরকার ঘোষিত ১৩ জুন সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ঘোষণা বহাল রাখার দাবিতে প্রতীকী অনশন করেছেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখা। বুধবার (৯ জুন) সকালে চাঁদপুর প্রেসক্লাবের সামনে এই প্রতীকী অনশন পালন করা হয়।
এ সময় বক্তারা বলেন, করোনাকালীন সময়ে দেশের কিন্ডারগার্টেনগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। দেশের বাজেটে কিন্ডারগার্টেনের জন্য আর্থিক বরাদ্দ বহাল রাখার দাবি জানানো হয়। এছাড়া আগামি ১৩ জুন সরকার ঘোষিত সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা যে ঘোষণা দেওয়া হয়েছে তা বহাল রাখার জোর দাবি জানান নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক সবুজ ভদ্র, সহ-সভাপতি মাহফুজ উল্লাহ খান, জেলা শিক্ষা সচিব আবুল কালাম আজাদ, কচুয়া উপজেলা সভাপতি মফিজুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা সভাপতি রেজাউল করিম মাসুম, মতলব উত্তর উপজেলা সাধারণ সম্পাদক রিপন গাজী, শাহরাস্তি উপজেলার সভাপতি আলী আজগর, সদর উপজেলার সভাপতি সোহরাব হোসেন, হাইমচর উপজেলার সভাপতি তাজুল ইসলাম, মতলব দক্ষিণ উপজেলার সভাপতি ফারুক আহমেদ বাদল, হাজীগঞ্জ উপজেলার সভাপতি একেএম শাহলম মুন্সিসহ জেলার বিভিন্ন উপজেলার কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

১০ জুন, ২০২১।