চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের উদ্বোধন

স্টাফ রিপোর্টার
চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ মে) সকাল ১০টায় জেলা পর্যায়ের এই টুর্নামেন্ট উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা পরিষদের প্রশাসক আলহাজ ওচমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলামসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তারা।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে চাঁদপুর সদর উপজেলা বালিকা দল ও শাহরাস্তি উপজেলা বালিকা দল। এতে ৬-০ গোলে শাহরাস্তিকে হারিয়ে জয়ী হয় চাঁদপুর সদর উপজেলা দল।
টুর্নামেন্টের ফিকচার অনুযায়ী উদ্বোধনী দিনে আরো ৬টি খেলা সদর উপজেলা, মতলব দক্ষিণ, মতলব উত্তর ও চাঁদপুর পৌরসভা দলের মধ্যে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের খেলাগুলো হয়।
আলোচনা সভা পরিচালনা করেন সাংবাদিক এমআর ইসলাম বাবু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সিরাজুল ইসলাম ও গীতা পাঠ করেন কচুয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সন্তোষ চন্দ্র সেন।

২৪ মে, ২০২২।