চাঁদপুরে ৩৫ মণ জাটকাসহ ৬ পাচারকারী আটক

স্টাফ রিপোর্টার
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পাচারকালে সাড়ে ৩৫ মণ জাটকাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। পৃথক অভিযানে একই সময় পাচারকাজে ব্যবহৃত ১টি কাভার্ড ভ্যান ও একটি ইজিবাইক আটক করা হয়। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার ও মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত জাটকাগুলো এতিমখানা ও অসহায়দের মানুষের মাঝে বিতরণ করেন।
আটকরা হলেন- চাঁদপুর সদরের মদনা গ্রামের আ. রহিম (৪৫), গোবিন্দিয়া গ্রামের রাজু হোসেন (২৪), ঝিনাইদহ জেলার তুহিন (২৪), চাঁদপুর শহরের মধ্য শ্রীরামদী এলাকার আরিফ মাঝি (২৫), মো. রাসেল (২৮) ও আনোয়ার হোসেন (৩৫)।
চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, গতকাল ভোরে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমসহ পুলিশ সদস্যরা সদরের হানারচর হরিণা চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় একটি কাভার্ড ভ্যানে ড্রামে থাকা ১ হাজার ৭শ’ কেজি জাটকা এবং পাচারকারী রহিম, রাজু ও তুহিনকে আটক করে। অপরদিকে ভোরে শহরের ওয়ানমিনিট এলাকায় অভিযান করে নতুন বাজার পুলিশ ফাঁড়ির এসআই মো. ইসমাইল। তিনি ইজিবাইকে থাকা ১শ’ ২০ কেজি জাটকাসহ আরিফ, রাসেল ও আনোয়ারকে আটক করেন।
চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ বলেন, দু’টি অভিযানে আটকদের বিরুদ্ধে মৎস্য সংরক্ষণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

২১ এপ্রিল, ২০২১।