চাঁদপুর জেলা আ.লীগের সম্মেলন ১১ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামি ১০ ডিসেম্বরের পরিবর্তে ১১ ডিসেম্বর এই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের স্থান নির্ধারণ করা হয়েছে চাঁদপুর স্টেডিয়াম। জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ এ তথ্য জানিয়েছেন।
জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি ও মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি ও ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন এমপি, মুহম্মদ শফিকুর রহমান এমপি, অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক সুজিত রায় নন্দীসহ কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে।
সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। পরিচালনা করবেন সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। সম্মেলনে কাউন্সিল অধিবেশন হবে না বলে জানা গেছে। ওই দিনই দলীয় সভানেত্রীর পক্ষ থেকে জেলার নতুন নেতৃত্ব ঘোষণা করা হতে পারে।
এর আগে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২৫ নভেম্বর এবং শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে। এছাড়া ৬ ডিসেম্বর চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন একযোগে অনুষ্ঠিত হবে। কচুয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন হবে ৮ ডিসেম্বর।

২১ নভেম্বর, ২০২২।