চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার
মহিলা আওয়ামী লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী চাঁদপুর বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করেছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা এবং কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু।
তিনি তার বক্তব্যে বলেন, নারীরা আজ সব ক্ষেত্রে এগিয়ে গেছে। শিক্ষাবান্ধব সরকারের কারণে দেশে নারীদের শিক্ষার হার বেড়েছে। শিক্ষমন্ত্রী ডা. দীপু মনি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে শিঘ্রই জাকজমকপূর্ণ একটি সম্মেলনের মাধ্যমে মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে। মহিলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। কেউ বিরোধ করবেন না। হতাশ হবার কিছু নেই। যোগ্য ব্যক্তিকেই মূল্যায়ন করা হবে।
তিনি আরো বলেন, বিএনপির প্রচারণা ছিল করোনা টিকা বাংলাদেশে আসবে না। আর এখন তারা বলছে দলীয় নেতাকর্মীরা যেভাবে টিকা নিচ্ছে সাধারণ মানুষ কিভাবে নিবে। তারা আগেও মানুষকে ভুল তথ্য উপস্থাপন করে অপপ্রচার চালিয়েছে। বর্তমানেও অপপ্রচার করছে। তাই সবাইকে সচেতন থাকতে হবে।
চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।
জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী আফরোজা বেগমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা কাউন্সিলর খালেদা খানম, জেলা মহিলা আওয়ামী লীগ সদস্য সুলতানা রাজিয়া, নূরজাহান বেগম লিপি। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আয়শা রহমান লিলি ও গীতা পাঠ করেন শিপ্রা দাস।
২৮ ফেব্রুয়ারি, ২০২১।