চাঁদপুর জেলা রেস্তোরাঁ মালিক সমিতির কমিটি গঠন

এস এম সোহেল
বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার ২০২৪-২৫ সনের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। গত সোমবার বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি মো. ওসমান গনি ও মহাসচিব ইমরান হাছান স্বাক্ষরে হাজি মো. নুরুল আলম (লালু) কে সভাপতি এবং হাজি মো. মাসুদ আখন্দকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি মো. বিল্লাল হোসেন গাজী, হাজি মো. ইব্রাহীম খলিল, মো. আজাদ মিয়া, মালেক বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মো. মুজিবুর রহমান আখন্দ (মাইনু), এমএ আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন বেপারী, কোষাধ্যদ সম্পদ সাহা, দপ্তর সম্পাদক মো. জাহিদুল হক মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল কোরবান, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবু নাছির মিয়াজী, সমাজকল্যাণ সম্পাদক মো. শরিফুল ইসলাম (মামুন), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক টিটন ঘোষ, তথ্য প্রযুক্তি সম্পাদক মো. মাহমুদ খান অপু, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক মো. আসলাম তালুকদার, কার্যকরী সদস্য মো. দেলোয়ার হোসেন, মো. মহসিন আখন্দ, মো. মোখলেচুর রহমান, সজল ঘোষ ও মো. ওয়ালী উল্যাহ।
বাংলাদেশ রেস্তোরাঁ মালিক মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার ২০২৪-২৫ সনের কার্যনির্বাহী পরিষদ গঠন করায় বাংলাদেশ রেস্তোরাঁ মালিক মালিক সমিতির সভাপতি মো. ওছমান গনি ও মহাসচিব ইমরান হাছানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত কমিটির সভাপতি হাজি মো. নুরুল আলম (লালু) ও সাধারণ সম্পাদক হাজি মো. মাসুদ আখন্দসহ নেতৃবৃন্দ।

০৩ এপ্রিল, ২০২৪।