চাঁদপুর শহরে মাস্ক না পরায় ১৬ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার
করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে করার লক্ষ্যে চাঁদপুর শহরে অভিযান চালিয়েছেন জেলা প্রশাসনের একাধিক ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে শুরু করে দুপুর পর্যন্ত শহরের পুরাণবাজার, চাঁদপুর সরকারি কলেজ গেট, পাল বাজার গেট ও পৌর ঈদগাঁ মাঠ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মেশকাতুল ইসলাম।
ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৬ মামলায় ১৬ জনকে ৩ হাজার ৬শ’ টাকা জরিমানা আদায় করা হয়। একই সঙ্গে জেলা প্রশাসনের নির্দেশে সচেতনতার জন্য প্রায় ১শ’ মাস্ক বিতরণ করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মেশকাতুল ইসলাম দৈনিক ইল্শেপাড়কে জানান, করোনাভাইরাস নিয়ন্ত্রণে দ্বিতীয় দফায় সর্বাত্মক লকডাউন কঠোরভাবে বাস্তবায়ন লক্ষ্যে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ স্যারের নির্দেশে শহরের বিভিন্ন স্থানে মাস্কের উপর অভিযান পরিচালনা করে ১৬ জন ব্যক্তিকে ৩ হাজার ৬শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। সরকারি নির্দেশনা বাস্তবায়নে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় সার্বিকভাবে সহযোগিতা করেন পুলিশ সদস্যবৃন্দ।

২১ এপ্রিল, ২০২১।