চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা

সভাপতি সোহেল বেপারী, সম্পাদক সাইফ হোসাইন

স্টাফ রিপোর্টার
দীর্ঘ ১০ বছর পর অনুমোদন দেয়া হয়েছে চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি। ২০১২ সালে তৎকালীন জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ মোতালেব ও সাধারণ সম্পাদক সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তি আবু পাটওয়ারীকে সভাপতি ও আতাউর রহমান পারভেজকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দেওয়া হয়েছিলো।
দীর্ঘ ১০ বছর পর গত ১৯ জুন রাতে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন খান ১১ সদস্যবিশিষ্ট চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন। কমিটির সভাপতি সোহেল হোসাইন বেপারী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফ হোসাইন।
কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সৈয়দ রাশেদুল হক মাহের, মাহবুবুর রহমান খান, মিজানুর রহমান ভূঁইয়া, জাহাঙ্গীর আলম রাব্বী, মহিবুর রহমান মৃদুল, যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ান এমাদ হাশেম, রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজুল ইসলাম, বখতিয়ার রানা পাশা। এছাড়া একই পত্রে সাব্বির আহমেদ মারুফকে চাঁদপুর জেলা ছাত্রলীগে সহ-সভাপতি মনোনীত করা হয়।
এসব তথ্য নিশ্চিত করে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন বলেন, আমরা কিছুদিন আগে এই কমিটি গঠনকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের কর্মীসভা করি। এরপর প্রার্থীদের বায়োডাটা নিয়ে যাচাই-বাছাই করে পরীক্ষিত ছাত্রনেতাদের হাতে কলেজ কমিটির দায়িত্ব তুলে দিয়েছি। আশা করছি দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনসহ তারা রাজপথে তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবে। আমরা তাদের সফলতা ও মঙ্গল কামনা করছি।

২১ জুন, ২০২২।